রবিবার, ১৬ মে ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন

আবারো পোরশা উপজেলা আঃলীগের নেতৃত্বে আনোয়ারুল-মোফাজ্জেল

আবারো পোরশা উপজেলা আঃলীগের নেতৃত্বে আনোয়ারুল-মোফাজ্জেল

বরেন্দ্র নিউজ ডেস্ক: নওগাঁর পোরশা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দিনব্যাপি কালিনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব আঃ মালেক। সম্মেলনের ২য় অধিবেশনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন আলহাজ্ব মোঃ নোয়ারুল ইসলাম।

সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রার্থী ছিলেন। নির্বাচনের মাধ্যমে ২০৫ ভোট পেয়ে মোফাজ্জল হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ফখরুদ্দিন আলী আহম্মেদ পেয়েছেন ২৩ ভোট আর ওবাইদুল্লাহ শেখ পেয়েছেন ১১ ভোট। ভোট শেষে সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এম.পি।

এর পূর্বে প্রথম অধিবেশনে ঢাকা নিজ বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এম.পি। সম্মেলনে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এম.পি।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য এ্যাডভোকেট নুরুল ইসলাম ঠান্ডু, মাহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছলিম উদ্দিন তরফদার এম.পি, নওগাঁ জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন এম.পি ও আনোয়ার হোসেন হেলাল এম.পি।

অন্যান্যের মধ্যে নওগাঁ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক এম.পি শাহিন মনোয়ারা হক, পোরশা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী, সাপাহার উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহাজাহান হোসেন, নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এনামুল হক, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও ভাইস চেয়ারম্যান কাজীবুল ইসলাম সহ স্থানীয় আওয়ামীলীগ ও এর অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর পূর্বে সকাল ১১টায় পোরশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ড. আজিজ এর সঞ্চালনায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | বরেন্দ্র সমাচার.কম
ডিজাইন ও তৈরী করেছেন- হাবিবুর রহমান নীল